ads

St. Gregory's High School & College ; ২০২৩ খ্রিষ্টাব্দে প্রথম শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি

St. Gregory's High School & College
EIIN: 108497, School Code: 1100, College Code: 1218 82, Luxmibazar, P.O.: Dhaka Sadar, P.S.: Sutrapur, District: Dhaka-1100 Phone: 47113687, Website: www.sghscdhaka.edu.bd 
E-mail: hmsghs@gmail.com

২০২৩ খ্রিস্টাব্দে প্রথম শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি
তারিখ: ১৯/০৯/২022
অত্র প্রতিষ্ঠানে ২০২৩ খ্রিস্টাব্দে প্রথম শ্রেণিতে ভর্তির জন্য ২৩/১০/২০২২ খ্রিস্টাব্দ রবিবার থেকে ২৭/১০/২০২২ খ্রিস্টাব্দ বৃহস্পতিবার পর্যন্ত সকাল ৯:০০ টা থেকে দুপুর ১২:০০ পর্যন্ত ৩০০/- টাকা (১০০ টাকার ৩টি নোট) দিয়ে অফিস থেকে ভর্তির আবেদন ফরম সংগ্রহ করা যাবে। প্রথম শ্রেণিতে ভর্তির জন্য প্রার্থীর বয়স ০১ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দে অবশ্যই ৬ বছর হতে হবে।
উল্লেখ্য, কোনো অভিভাবককেই একসঙ্গে কোনোভাবেই ১টির বেশি আবেদন ফরম গ্রহণ করতে দেওয়া হবে না।
আবেদনপত্রে প্রার্থীর জন্ম নিবন্ধন অনুযায়ী সঠিক নাম ও জন্ম তারিখ লিখতে হবে। জাতীয় পরিচয়পত্র অনুসারে প্রার্থীর পিতা ও মাতার নাম স্পষ্ট করে লিখতে হবে। প্রার্থীর নাম, জন্ম তারিখ ও পিতা-মাতার নাম পরিবর্তন করা যাবে না ।
আবেদন ফরম যথাযথভাবে পূরণ করে পিতা ও মাতার সাথে ২" × ২" সাইজের দুই কপি রঙ্গীন ছবি ও ছাত্রের অনলাইন জন্ম নিবন্ধন সার্টিফিকেটের ফটোকপিসহ আবেদন ফরমে উল্লেখিত তারিখ ও সময় অনুযায়ী অধ্যক্ষ/তাঁর প্রতিনিধির নিকট জমা দিতে হবে। আবেদন ফরম জমা দেওয়ার সময় জন্ম নিবন্ধন সার্টিফিকেটের মূলকপি সঙ্গে আনতে হবে এবং অধ্যক্ষ/তাঁর প্রতিনিধিকে দেখাতে হবে। আবেদন ফরম জমা দেওয়ার সময় ছাত্রের পিতা-মাতা উভয়কে অবশ্যই ছাত্রসহ নির্দিষ্ট দিন ও সময়ে
উপস্থিত থাকতে হবে।

লটারির মাধ্যমে নির্বাচিত শিক্ষার্থীদের ১ম শ্রেণিতে ভর্তি করা হবে। ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রোজ শনিবার সকাল ১০:০০ টায় লটারি অনুষ্ঠিত হবে। লটারির মাধ্যমে ১ম শ্রেণিতে ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের ০৬ ডিসেম্বর রোজ মঙ্গলবার সকাল ০৮:০০ টা হতে দুপুর ০১:০০ টা এর মধ্যে ভর্তি হতে হবে।







No comments

Thank you, best of luck

Theme images by sbayram. Powered by Blogger.