ads

হোয়াটসঅ্যাপে ২ গিগাবাইট ফাইল পাঠানো যাবে

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের দীর্ঘদিনের অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে। বন্ধুদের সঙ্গে বার্তা বিনিময়ের পাশাপাশি শিগগিরই দুই গিগাবাইট আকারের ফাইল পাঠানোর সুযোগ মিলবে হোয়াটসঅ্যাপে। ফলে ছবির পাশাপাশি বড় আকারের ভিডিও পাঠানো যাবে ইনস্ট্যান্ট মেসেজিং সেবাটিতে।
সংগৃহীত 



বর্তমানে হোয়াটসঅ্যাপে সর্বোচ্চ ১০০ মেগাবাইট ধারণক্ষমতার ফাইল পাঠানো যায়।

নতুন এ সুবিধার কার্যকারিতা পরখ করতে এরই মধ্যে আর্জেন্টিনায় বসবাসকারী নির্দিষ্টসংখ্যক ব্যবহারকারীকে পরীক্ষামূলকভাবে দুই গিগাবাইট আকারের ফাইল বিনিময়ের সুযোগ করে দিয়েছে হোয়াটসঅ্যাপ। পরীক্ষার ফলাফল সন্তোষজনক হলেই কেবল বিশ্বজুড়ে এ সুবিধা চালু হবে। অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে চলা সব যন্ত্রে এ সুযোগ মিলবে। তবে কবে নাগাদ এ সুযোগ চালু হবে, তা জানায়নি হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ।

সম্প্রতি বার্তা বিনিময়ের সময় প্রতিক্রিয়া জানানোর সুযোগ চালু করেছে হোয়াটসঅ্যাপ। নতুন এ সুবিধা কাজে লাগিয়ে বন্ধু বা পরিচিত ব্যক্তিদের পাঠানো বার্তায় ছয় ধরনের অনুভূতি জানানো যায়।

মেটার মালিকানাধীন হোয়াটসঅ্যাপে এন্ড টু এন্ড এনক্রিপশন–সুবিধা চালু থাকায় নিরাপদে তথ্য, ছবি ও ভিডিও বিনিময় করা যায়। আর এ কারণে বিশ্বব্যাপী খুবই জনপ্রিয়তা পেয়েছে ইনস্ট্যান্ট মেসেজিং সেবাটি।




No comments

Thank you, best of luck

Theme images by sbayram. Powered by Blogger.